সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
কালিহাতীতে তাবলীগ জামাতের দু’গ্রুপে সংঘর্ষ

কালিহাতীতে তাবলীগ জামাতের দু’গ্রুপে সংঘর্ষ

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে মসজিদে অবস্থান নিয়ে তাবলীগ জামাতের দু’গ্রুপে মধ্যে সংঘর্ষ হয়। এতে এক গ্রুপ অপর গ্রুপের বেডিং আসবাবপত্র ফেলে দিয়ে মসজিদে তালা লাগিয়ে দেয়।

বুধবার সকালে উপজেলার বেতডোবা বায়তুল করিম কোর্ট জামে মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয় মুসল্লীরা জানান, বিশ্ব মারকাজ দিল্লি নিজামউদ্দিন (ছাদ) অনুসারী ও মাওলানা জুবায়ের হোসেন ওলামা পরিষদ অনুসারী দু’গ্রুপের মধ্যে মসজিদে অবস্থান করা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে দু’গ্রুপের মধ্যে হাতাহাতি ও বেডিং আসবাবপত্র ফেলে দেয়ার ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

দুই গ্রুপের হাতাহাতির ঘটনায় কালিহাতীতে উত্তেজনা বিরাজ করে। পরে ছাদ গ্রুপের অনুসারীরা থানায় গোলঘরে অবস্থান নেয়।

বিশ্ব মারকাজ দিল্লি নিজামউদ্দিন ছাদ গ্রুপের অনুসারী হুমায়ন বাঙ্গাল জানান, মঙ্গলবার বিকালে বায়তুল করিম কোর্ট জামে মসজিদে প্রবেশ করার সময় দুষ্ট প্রকৃতির কয়েকজন বাঁধা দেয়।

এসময় পুলিশ গিয়ে মসজিদে প্রবেশ করিয়ে আসে। বুধবার সকালে কয়েকজন লোক এসে আমাদের তাবলীগ জামাতে সাথীদের মারধর করে বেডিং ও আসবাবপত্র মসজিদ থেকে ফেলে দেয়।

মাওলানা জুবায়ের হোসেন অনুসারী ওলামা পরিষদের থানা সূরার সাথী মোখলেছুর রহমান মারধরের বিষয়ে অস্বীকার করে জানান, ছাদ গ্রুপ মঙ্গলবার মসজিদে প্রবেশ করেন পর্চায় কালিহাতী না থাকায় তাদের চলে যেতে বলা হয়। চলে যেতে অস্বীকার করায় তাদের বেডিং ও আসবাবপত্র বাহির করে দেয় স্থানীয় মুসল্লীরা।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, দু’গ্রুপে মসজিদে থাকা নিয়ে তর্কবিতর্ক ও হতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ছাদ গ্রুপের নির্দেশ থাকায় বুধবার দুপুরে দু’গ্রুপকে ডেকে শান্তির লক্ষে মীমাংসা করে দিয়ে বিশ্ব মারকাজ দিল্লি নিজামউদ্দিন (ছাদ) অনুসারীদের ওই মসজিদে থাকার জন্য বলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840